ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:০১

শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিংয়ে ভারত

ক্রীড়া ডেস্ক
শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিংয়ে ভারত


দুইদিন ব্যাপী ভারত-পাকিস্তান ম্যাচ শেষ হয়েছে সোমবার রাতে। এরপর আজই শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলতে নামল ভারত। এই ম্যাচে যে দল জয়ী হবে, তারাই ফাইনালের দৌড়ে এগিয়ে যাবে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ফাইনালের মিশনে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

জমজমাট এবারের এশিয়া কাপের পয়েন্ট টেবিল। নানান নাটকীয়তার পর ফল এসেছে ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বৈরথের। এশিয়া কাপের সুপার ফোরে একটি করে ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও ভারত। আর দুই ম্যাচে হেরে কার্যত ছিটকে গেছে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে রেকর্ড ব্যবধানে জয়ের পর আজ একাদশে একটি পরিবর্তন এনেছে টিম ইন্ডিয়া। অপরদিকে বাংলাদেশের বিপক্ষে খেলা আগের ম্যাচের একাদশ নিয়েই মারথে নামছে স্বাগতিকরা।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, ইষাণ কিষাণ, লোকেশ রাহুল (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

শ্রীলঙ্কার একাদশ : পাথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস (উইকেটকিপার), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েললাগে, মাহেশ থিকশানা, কাসুন রাজিথা, মাথিশা পাথিরানা।

উপরে