ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ৮ এপ্রিল, ২০২৩ ১৭:৪০

ঝামেলা তুঙ্গে! পিএসজি ক্ষমা চাইলো এমবাপ্পের কাছে

ক্রীড়া ডেস্ক
ঝামেলা তুঙ্গে! পিএসজি ক্ষমা চাইলো এমবাপ্পের কাছে


নতুন মৌসুমের আগে পিএসজি ছাড়তে পারেন লিওনেল মেসি। জল্পনা চলছে নেইমারের দলবদল নিয়েও। পিএসজির টালামাটাল পরিস্থিতিতে এবার কিলিয়ান এমবাপ্পের সঙ্গে ক্লাব কর্তাদের ঝামেলা তুঙ্গে। সিজন টিকিট নবীকরণের আবেদন জানিয়ে পিএসজির পক্ষ থেকে যে প্রচারমূলক ভিডিও প্রকাশ করেছে, সেটা নিয়েই এই মুহূর্তে বিতর্ক। ক্লাব কর্তাদের আচরণে বেজায় চটেছেন ফ্রান্সের তারকা স্ট্রাইকার।
পিএসজির ২০২৩-২৪ মৌসুমের টিকিট বিক্রির একটি ভিডিও বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। সেই ভিডিওতে মেসি ও নেইমার নেই। তবে পুরো বিজ্ঞাপনের অনেকটা জায়গা জুড়ে এমবাপ্পে আছেন। সেই ভিডিওতে নিজের মতামত প্রকাশ করতে দেখা গিয়েছে এমবাপ্পেকে। সেই ভিডিও সম্পর্কে নিজের অনুভূতি পরিষ্কার করে দিয়েছেন এই ফরাসি ফুটবল তারকা। তিনি প্রচারমূলক ভিডিওর সঙ্গে একমত নন বলে দাবি করেছেন।

এমবাপ্পে বলেছেন, ‘এই ভিডিওর ব্যাপারে আমাকে কখনোই জানানো হয়নি। প্রকাশিত ভিডিওর সঙ্গে আমি একমত নই। পিএসজি একটি দারুণ ক্লাব ও ভালো পরিবার। তবে এটা কিলিয়ান সেন্ট জার্মেইন নয়।’ এরপর নিজের ইনস্টাগ্রামে আরও লিখেছেন, ‘আমি কেবলমাত্র ক্লাবের ২০২৩-২৪ মৌসুমের সিজন টিকিট বিক্রির নবীকরণের প্রচার ভিডিও দেখেছি। আমাকে ভিডিওর বিষয়বস্তু সম্পর্কে জানানো হয়নি। এই ভিডিও দেখে মনে হচ্ছে আমি ক্লাবের বিপণন দিবসে একটা সাধারণ সাক্ষাৎকার দিয়েছিলাম। সেটাই তুলে ধরা হয়েছে।’

যদিও পিএসজির পক্ষ থেকে যে ভিডিও প্রকাশ করা হয়েছে সেই ভিডিওতে এমবাপে বলেছেন, ‘মাঠ এবং পরিবেশ অনেক কিছুর সঙ্গেই যুক্ত। এগুলি সাধারণত দ্বাদশ খেলোয়াড়ের কাজ করে। এটা এমন কিছু যা আমাদের লড়াইয়ের জন্য বাড়তি শক্তির যোগান দেয়। খেলোয়াড়দের পক্ষ থেকে, গোটা ক্লাবের পক্ষ থেকে, যারা এখানে হাজির থাকতে পারেনি, তাদের পক্ষ থেকে এখানে কথা বলতে এসেছি। সবাইকে দেখাতে চাই যে তারা আমাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ। দুর্ভাগ্যজনকভাবে আমরা সব সময় এটা দেখাতে পারি না।’

ক্লাবের পক্ষ থেকে এমবাপ্পের কাছে ক্ষমা চাওয়া হয়েছে এবং ভিডিওটি সংশোধন করা হবে বলেও জানানো হয়েছে। যাই হোক ক্লাব ক্ষমা চাইলেও এমবাপ্পে ও পিএসজির মধ্যে সম্পর্ক আর আগের মতো নেই। শোনা যাচ্ছে আগামী মৌসুমে তিনি নাকি রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে চাপাতে পারেন।

উপরে