ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:৫৩

গণভবনে ডাক পাচ্ছেন জেলা-উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা

নিজস্ব প্রতিবেদক
গণভবনে ডাক পাচ্ছেন জেলা-উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা


গণভবনে ডাক পেতে যাচ্ছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা। সেখানে জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় সংসদ সদস্যদের সঙ্গে মতবিনিময় করবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আগামী ১০ থেকে ১২ ফেব্রুয়ারির মধ্যে তাদেরকে গণভবনে ডাকা হতে পারে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

দলীয় সূত্রমতে, আগামী উপজেলা নির্বাচনের দিকনির্দেশনা, দলীয় কোন্দল নিরসনের লক্ষ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সদ্য নির্বাচিত দলীয় সংসদ সদস্য ও স্বতন্ত্র সংসদ সদস্যদের সেখানে ডাকা হবে।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, জেলা, উপজেলা ও নির্বাচিত সংসদ সদস্যদের ডাকা হতে পারে। তবে কবে ডাকা হবে সে তারিখ এখনো চূড়ান্ত করা হয়নি।

এদিকে রাজশাহী বিভাগের সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্য, স্বতন্ত্র সংসদ সদস্যদের আগামী ১৪ ফেব্রুয়ারি ডাকা হয়েছে। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কার্যালয়ে এই বৈঠকটি অনুষ্ঠিত হবে।

এতে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র। এ বিষয়ে আওয়ামী লীগের এক সিনিয়র নেতা বলেন, আমরা রাজশাহী বিভাগের নেতাদের ঢাকায় ডেকেছি। তবে নেত্রীর সঙ্গে সব উপজেলা ও জেলার নেতাদের বৈঠক হলে তারিখ পরিবর্তন করা হবে।

উপরে