ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ২৩ মে, ২০২৩ ১৬:২৯
দুর্নীতি মামলায়

ন্যাবের সদর দপ্তরে ইমরান খান

নিজস্ব প্রতিবেদক
ন্যাবের সদর দপ্তরে ইমরান খান


আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে পাকিস্তানের দুর্নীতি বিরোধী সংস্থা ন্যাশনাল অ্যাকউন্টিবিলিটি ব্যুরোর (ন্যাব) রাওয়ালপিন্ডির সদর দপ্তরে উপস্থিত হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।
চলতি মাসের ১৯ মে (শুক্রবার) রাতে ন্যাবের দুই সদস্যের একটি দল পাকিস্তানের পাঞ্জাবের রাজধানী লাহোরের জামান পার্ক এলাকায় ইমরানের বাসভবনে যায়। সেখানে পিটিআই চেয়ারম্যানের আইনজীবীর কাছে সমন হস্তান্তর করা হয়। সমন জারির পরপরই লিখিত জবাবে পিটিআই চেয়ারম্যান জানান, সংস্থাটির তদন্তে তিনি সহযোগিতা করবে।

তলবে ২৩ মে দুপুরে রাওয়ালপিন্ডি শহরে ন্যাবের সদর দপ্তরে হাজির হতে বলা হয়েছিল পিটিআই চেয়ারম্যানকে। সেই তলব মেনেই আজ মঙ্গলবার ন্যাশনাল অ্যাকউন্টিবিলিটি ব্যুরোর মূল কার্যালয়ে হাজির হয়েছেন তিনি। পিটিআইয়ের অফিসিয়াল টুইট করা এক ভিডিওতে দেখা গেছে, ইমরান খানের আগমনকে ঘিরে ন্যাব কার্যালয় ও তার আশপাশের এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

এর আগে, ইসলামাবাদ আদালত চত্বরে সহিংসতা সংক্রান্ত আট মামলায় জামিন পেয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তানে তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। মঙ্গলবার পিটিআই প্রধানের আবেদনের শুনানি শেষে আদালত আগামী ৮ জুন পর্যন্ত ইমরান খানের জামিন মঞ্জুর করেন। সূত্র: ডন

উপরে