ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৭:০৭

গ্র্যামিতে টেইলর সুইফটের জয় জয়কার

নিজস্ব প্রতিবেদক
গ্র্যামিতে টেইলর সুইফটের জয় জয়কার

 

বিশ্বসংগীতের অন্যতম মর্যাদাপূর্ণ আসর গ্র্যামি অ্যাওয়ার্ডস। এর ৬৬তম আসরে এবার ইতিহাস গড়লেন বিশ্ববিখ্যাত পপ তারকা টেইলর সুইফট। অবশ্য মনোনয়ন ঘোষণার পর থেকেই তাকে নিয়ে আলোচনা হচ্ছিল।

অবশেষে সবার ধারণাই সত্যি হয়েছে। আজ (৫ ফেব্রুয়ারি) সকালে ৬৬তম গ্র্যামির আসরে নতুন এক ইতিহাস সৃষ্টি করেছেন বর্তমান সময়ে বিশ্বজুড়ে আলোচিত এ সংগীতশিল্পী।

এবারের গ্রামিতে টেইলর সুইফট‘মিডনাইটস’ অ্যালবামের জন্য ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ পুরস্কার লাভ করেছেন। বিশ্বসংগীতের অন্যতম সেরা এ শিল্পী এবার নিয়ে চতুর্থবারের মতো ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ পুরস্কার লাভ করেছেন। যা তার ৩৪ বছরের জীবনের সেরা অর্জন বলে টেইলর সুইফট মনে করছেন।

টেইলর সুইফটের আগে ৪ বার এ পুরস্কার আর কোনো শিল্পী পাননি। ৪ বার ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ পুরস্কার জিতে স্টিভি ওয়ান্ডার, পল সাইমন ও ফ্রাঙ্ক সিনাত্রার রেকর্ড ভেঙে ইতিহাস গড়েছেন তিনি। সুইফটের হাতে এবার পুরস্কার তুলে দেন সেলেন ডিওন।

বিশ্বসংগীতের অনেক মর্যাদাপূর্ণ এ পুরস্কার অর্জনের পর সুইফট অনুভূতি প্রকাশ করে বলেন, ‘এই পুরস্কার আমাকে রীতিমতো আনন্দের বন্যায় ভাসিয়ে দিয়েছে। যারা আমাকে ভোট দিয়েছে, এটা তাদেরও আনন্দিত করবে বলে আমি আশা করছি।’ চতুর্থবারের মতো গ্র্যামি অ্যাওয়ার্ড লাভ করায় তাকে তার ভক্ত-অনুরাগীরা অভিনন্দন জানাচ্ছে। সেই সঙ্গে তারা আশা করছেন তাদের প্রিয় শিল্পী সুস্থ থেকে দীর্ঘদিন সংগীত পরিবেশন করে যাবেন।

উপরে