ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
আপডেট : ১৫ মে, ২০২৩ ১৭:১৮

বাঁধনের নতুন চমক

বিনোদন ডেস্ক
বাঁধনের নতুন চমক


জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনের জন্য গেলো বছর ছিলো একটি স্মরণীয় বছর। দেশে বিদেশে ‘রেহানা মরিয়ম নূর’ দিয়ে কুড়িয়েছেন প্রশাংশা। বলিউড ছবি খুফিয়া'র কারণে এ বছরটিও তার জন্য আবার বিশেষ একটি বছর হতে পারে। আগামী ৭ জুন মুক্তি পেতে যাচ্ছে মকবুল খ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজের পরিচালনার সিনেমাটি।
‘খুফিয়া’র মাধ্যমেই বলিউডে অভিষিক্ত হবেন বাংলাদেশি অভিনেত্রী বাঁধন। এরই মধ্যে সামনে এসেছে সিনেমাটির টিজার। যেখানে আলো-আঁধারিতে আগুনের দিকে হেঁটে চলেছেন রেহানা খ্যাত বাঁধন। শাড়িতে পুরোদস্তুর বাঙালি লুকে দেখা মিলেছে তাকে।
এ সিনেমায় বাঁধন অভিনয় করেছেন ‘অক্টোপাস’ চরিত্রে। কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বাঁধনের বলেন, পরিচালক বিশাল ভরদ্বাজ অসম্ভব ভালো ও বিনয়ী একজন মানুষ। শুধু শিল্পী নন, মানুষকে কীভাবে সম্মান করতে হয়, সেটা তিনি খুব ভালো করে জানেন। এটাই তার চর্চা। যে কারণে কাজ করা অনেক সহজ হয়েছে।

তিনি বলেন, নেটফ্লিক্সের কর্তাদের পেশাদারত্ব আমার ভালো লেগেছে। সিনেমায় আমাকে এক বাংলাদেশি মেয়ের চরিত্রে দেখা যাবে। মেয়েটি মিশন নিয়ে ইন্ডিয়ায় যায়। ঘটে নানা ঘটনা। চরিত্র ছোট হলেও গুরুত্ব অনেক।

জানা গেছে, সিনেমাটি আবর্তিত হয়েছে স্পাই-থ্রিলার গল্পে। অমর ভূষণের উপন্যাস ‘এসকেপ টু নোহোয়্যার’ অবলম্বনে নির্মিত হয়েছে এটি। মূল চরিত্রে ভারতীয় গোয়েন্দা বাহিনীর কর্মকর্তার ভূমিকায় রয়েছেন বলিউডের গুণী অভিনেত্রী টাবু। রয়েছেন আলি ফজল, ওয়ামিকা গাব্বি, আশিস বিদ্যার্থীর মতো অভিনয়শিল্পীরাও।

উপরে