ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:৪৩

দগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থার অবনতি

নিজস্ব প্রতিবেদক
দগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থার অবনতি


রাজধানীর মিরপুরে নাটকের শুটিং করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।
এ ব্যাপারে বার্ন ইনস্টিটিউটের সমম্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, পুড়ে যাওয়া ক্ষতি এখনও শুকায়নি। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) থেকে তিনি জ্বরে আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে শ্বাসকষ্ট রয়েছে। সবশেষ তার অবস্থা অবনতি হয়েছে।

আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, বৃহস্পতিবার ভোরে হঠাৎ তার শ্বাসকষ্ট শুরু হলে চিকিৎসকরা ঝুঁকি এড়াতে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে তাকে আইসিইউতে স্থানান্তর করেন।

এর আগে চিকিৎসকরা জানান, আঁখির দুই হাত, পা, মুখমণ্ডল, মাথার একপাশ এবং শ্বাসনালিসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তাকে সব ধরণের চিকিৎসা দেয়া হচ্ছে। গত ২৮ জানুয়ারি দুপুর ২টার দিকে মিরপুরের একটি শুটিং হাউজে মেকআপ রুমে বিস্ফোরণে দগ্ধ হন অভিনেত্রী শারমিন আঁখি।

গত ২৮ জানুয়ারি বেলা ২টার দিকে মিরপুরের একটি শুটিং হাউজে মেকআপ রুমে বিস্ফোরণে দগ্ধ হন অভিনেত্রী শারমিন আঁখি।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার শাহাবুদ্দিনের মেয়ে শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে পথচলা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’-এর সঙ্গে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তী সময়ে শিহাব শাহীনের ‘অনামিকা’ ও ইয়ামিন ইলানের ‘আজ বাবার বিয়ে’ টিভি নাটকে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।। ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

উপরে