ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:২১

এবার নৌকার পক্ষে ভোট চাইলেন জামালপুরের ডিসি

জামালপুর সংবাদদাতা
এবার নৌকার পক্ষে ভোট চাইলেন জামালপুরের ডিসি


সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ‘বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করা আমাদের প্রত্যেকের অঙ্গীকার’ বলে মন্তব্য করেছেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদ।

মঙ্গলবার সকাল থেকে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে জেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এর আগে সোমবার বিকেলে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন ডিসি।

ভিডিওতে জেলা প্রশাসককে বলতে শোনা যায়, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। যে সরকার এই উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার পুনরায় নির্বাচিত করে, আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি, আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞ হবেন না।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা কবির। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ অন্যান্যরা। এ বিষয়ে জামালপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম বলেন, ভিডিওটিতে আমি তার (ডিসি) বক্তব্য শুনেছি। একজন প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে এ ধরনের বক্তব্য তিনি দিতে পারেন না। এটি নৈতিকতাবিরোধী বলে মনে করেন তিনি।

এর আগে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে আওয়ামী লীগকে ‘নিজের দল’ উল্লেখ করে আগামী নির্বাচনে দলকে জেতাতে কাজ করতে বলেছিলেন জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর। পরে ওসির ওই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তার পুলিশিং কার্যক্রম নিয়ে সমালোচনার সৃষ্টি হয়। এ পরিপ্রেক্ষিতে গত ২৫ আগস্ট ওসি শ্যামল চন্দ্র ধরকে জামালপুর পুলিশ লাইনসে বদলি করা হয়।

উপরে