ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
আপডেট : ১ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:২৪

জয়পুরহাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার

জয়পুরহাট সংবাদদাতা
জয়পুরহাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার


জয়পুরহাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আমানত ও ফিরােজকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় জয়পুরহাট র‍্যাব ক্যাম্প। এর আগে বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার ধলাহার গ্রামের ছাইম উদ্দিনের ছেলে আমানত (৬০) ও পাঁচবিবি উপজেলার নাকুরিয়া গ্রামের সামস উদ্দিনের ছেলে ফিরোজ (৩৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কােম্পানি অধিনায়ক রফিকুল ইসলাম জানান, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আমানত ও ফিরােজকে ২০১০ সালের ৩ মার্চ জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের বালিয়াতর গ্রাম থেকে ৪৮০ বােতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেপ্তার করে র‍্যাব। এ ঘটনায় র‍্যাব বাদী হয় জয়পুরহাট সদর থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এরপর থেকে তারা জামিন নিয়ে পালিয়ে ছিলেন।

এদিকে, ২০২৩ সালের ২৯ আগস্ট জয়পুরহাট স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক আমানত ও ফিরােজকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। এরপর দুইজনকে গ্রেপ্তারের জন্য র‍্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গতরাতে (বৃহস্পতিবার) গােপন সংবাদের ভিত্তিতে ক্ষেতলালের কুড়লগাড়ী ও সদর উপজেলার ধলাহার গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরবর্তীতে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

উপরে