ঢাকা, শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
আপডেট : ১ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:২১

ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত ১

দিনাজপুর সংবাদদাতা
ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত ১


দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সের ধাক্কায় হেলপারের মাহিন আলভি (২৩) নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক ঘোড়াঘাট নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এবং আহত ব্যক্তি হলেন- দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার মেফতাহুল রহমানের ছেলে হৃদয় মাহিন আলভি (২৩)। আর বরিশালের গৌরনদী থানার শারিকল গ্রামের আব্দুল মালেকের ছেলে মিঠুন (চালক) গুরুতর আহত।

স্থানীয়রা জানায়, রাস্তার উপর একটি লোড ট্রাক থামিয়ে চালক এবং হেলপার ঘুম আসছিলেন এমন সময় পিছন দিক থেকে আসা লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্স যাতে একটি লাশ রয়েছে। গাড়িটি ঢাকা ল্যাবএইড হাসপাতাল থেকে একটি লাশ নিয়ে দিনাজপুরে যাওয়ার পথে ঘোড়াঘাট নুরজাহানপুর নামক স্থানে রাস্তায় অপেক্ষামান একটি লোড ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দিলে লাশবাহী অ্যাম্বুলেন্সটির সামনে অংশ দুমড়ে-মুছড়ে যায়। এ সময় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ওয়্যারহাউজ ইন্সপেক্টর নিরঞ্জন সরকার দুর্ঘনার খবরটি নিশ্চিত করে জানান, দাঁড়িয়ে থাকা ট্রাককে চলন্ত এ্যাম্বুলেন্সের ধাক্কার খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় গাড়ি চালক ও তার সহযোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা কুন্ডু ১ জনকে মৃত ঘোষণা করেন এবং চালক চিকিৎসাধীন রয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, সকালে একটি সড়ক দুর্ঘটনার হয় এতে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তার পরিবারের লোকজনের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে এবং পালিয়ে যাওয়ার ট্র্যাকটিকে ধরবার জন্য আমরা তৎপর রয়েছি।

উপরে