ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৩০

বিয়ে করতে গিয়ে বিপত্তি, বরকে নিয়ে ছুটল ঘোড়া, অতঃপর...

অনলাইন ডেস্ক
বিয়ে করতে গিয়ে বিপত্তি, বরকে নিয়ে ছুটল ঘোড়া, অতঃপর...

ঘোড়ার পিঠে চেপে বিয়ে করতে যাচ্ছিলেন এক ব্যক্তি। সঙ্গে ছিলেন বরযাত্রীরাও। চলছিল নাচানাচি। কেউ আবার বাজি ফাটাচ্ছিলেন। কনের বাড়ির উদ্দেশে যাচ্ছিল বরযাত্রীরা। এসময় আচমকাই ক্ষেপে ওঠে ঘোড়াটি। এরপর দৌড় শুরু করে। পিঠে তখন বর বসে। তাকে বাঁচাতে পেছন পেছন দৌড়াতে শুরু করেন অনেকেই।

সম্প্রতি ভারতের গুজরাটে পাটান জেলার রোডা গ্রামে এ ঘটনা ঘটে। ওই ঘটনার একটি ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে অনেক নেটিজেনই বিষয়টি নিয়ে মজা করেছেন।

পরে অবশ্য অনেকটা দূরে গিয়ে ওই বরকে পড়ে থাকতে দেখা যায়। শরীরের বেশ কিছু জায়গায় আঘাতও পান। এরপর প্রাথমিক চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তিনি ফের বিয়ে করতে যান।

 

এই প্রথম নয়, সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন।

এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান তিনি। কিন্তু আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পেছন থেকে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি।

সূত্র : সংবাদ প্রতিদিন

উপরে