ঢাকা, রবিবার, ২০ জুন, ২০২১
আপডেট : ৪ জুন, ২০২১ ১৫:৪০

ঠিক যেন শাহরুখ খান, ভিডিও ভাইরাল

শোবিজ ডেস্ক
ঠিক যেন শাহরুখ খান, ভিডিও ভাইরাল

প্রথমে দেখে বোঝার উপায় নেই তিনি বলিউড বাদশা শাহরুখ খানের ডুপলিকেট। হুবহু কিং খান। শাহরুখ খানের মতোই কথা বলার ধরন ও হাঁটা-চলা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ইব্রাহিম কাদ্রি নামে এক যুবক। ইনস্টাগ্রামে তাকে প্রায় সব ছবিতেই শাহরুখ খানের কোনো না কোনো লুক নকল করে পোজ দিতে দেখা গেছে। কিং খানের ছবির গানে অভিনয়ও করতে দেখা গেছে তাকে।

অনেকের বিশ্বাস, পৃথিবীতে একজনের মতো দেখতে অন্তত সাতজন আছে। হয়তো কারও সঙ্গে কারও কোনো সম্পর্ক নেই, কিন্তু অবিকল এক রকম দেখতে পৃথিবীর কোনো প্রান্তে কেউ একজন থাকতেই পারেন।

মাঝে মাঝেই তারকাদের মতো দেখতে অনেকের ছবি ভাইরাল হয়। এবার ভাইরাল শাহরুখের মতো দেখতে ইব্রাহিম কাদ্রি। তবে এর আগেও হুবহু শাহরুখ খানের মতো দেখতে দু-একজনকে পাওয়া গিয়েছিল।

ইব্রাহিমকে ইনস্টাগ্রামে খুঁজে বের করেন শাহরুখ খানের ভক্তরা। এরপর থেকে তার ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। ৫ লাখ ফলোয়ার হয়ে গেছে ইব্রাহিম কাদ্রির। সবাই বলছেন, এ তো একেবারে শাহরুখ খান!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ইব্রাহিম কাদ্রির ভিডিও দেখেছেন কিং খানও। তবে মজা পেলেও এ নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। ইব্রাহিম কোথায় থাকে তা জানা যায়নি।

উপরে